ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ড. আসিফ নজরুলের বিরদ্ধে মাদারীপুরে মানহানির মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-২৩ ৫:১৬:২০ এএম
ড. আসিফ নজরুল

ড. আসিফ নজরুল

মাদারীপুর: মাদারীপুর আদালতে ড. আসিফ নজরুলের বিরুদ্ধে মানহানির মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে ৫০০ ও ৫০১ নম্বর ধারায় মামলাটি করেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের চাচাতো ভাই জেলা পরিষদের সদস্য মো. ফারুক খান।

চট্টগ্রাম বন্দরে লস্কর নিয়োগ নিয়ে নৌপরিবহন মন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা তথ্য দিয়ে স্ট্যাটাস দেয়ার অভিযোগে ড. আসিফ নজরুলের বিরুদ্ধে এ মানহানির মামলা করেন তিনি।

মাদারীপুর আদালতের আইনজীবী অ্যাডভোকেট গোলাম কিবরিয়া জানান, ড. আসিফ নজরুল তার ফেসবুকে উল্লেখ করেছেন, চট্টগ্রাম বন্দরের নিয়োগ পরীক্ষায় ৯২ জন উত্তীর্ণ হয়েছে, যার মধ্যে ৯০ জন নৌপরিবহন মন্ত্রীর এলাকা মাদারীপুরের বাসিন্দা। অথচ উনি চাইলে ৯২ জনই উনার এলাকার লোক হতে পারতো। ২ জন ভিন্ন এলাকার লোক নিয়োগ দিয়ে উনি সততার যে দৃষ্টান্ত দেখালেন তা ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

তিনি আরো জানান, মিথ্যা তথ্য দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার অভিযোগ এনে মাদারীপুর আদালতে মামলাটি (মামলা নম্বর ৪০০/২০১৭) দায়ের করা হয়েছে। আদালত মামলাটি গ্রহণ করে সমন জারি করেছেন।

এর আগে মঙ্গলবার আদালতে আইসিটি আইনের ৫৭ ধারায় মামলা দায়েরের জন্য আবেদন করা হলেও আদালত মামলাটি গ্রহণ করেননি। পরে বৃহস্পতিবার আসিফ নজরুলের বিরুদ্ধে মানহানির মামলা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-11-23 05:16:20