ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাবি’র অপহৃত ছাত্রী ঢাকায় উদ্ধার

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
রাবি’র অপহৃত ছাত্রী ঢাকায় উদ্ধার

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে অপহৃত বাংলা বিভাগের ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) দুপুরে পুলিশ তাকে উদ্ধার করে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সহকারী কমিশনার ইফতেখায়ের আলম বাংলানিউজকে বলেন, ‘অপহৃত ছাত্রীকে ঢাকার একটি স্থান থেকে শনিবার দুপুরে উদ্ধার করা হয়েছে। এসময় ওই ছাত্রীর প্রাক্তন স্বামী সোহেল রানাকেও আটক করা হয়েছে।

তাদের রাজশাহী আনা হচ্ছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। '

এর আগে ওই ছাত্রীকে অপহরণের ঘটনায় শুক্রবার রাতে ছাত্রীর প্রাক্তন শ্বশুরকে নওগাঁর পত্নীতলায় নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। তাকে নিয়ে অভিযান পরিচালান করে ছাত্রীকে উদ্ধার করা হলো।

শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের তাপসী রায়েরা হলের সামনে থেকে বাংলা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রীকে অপহরণ করা হয়। ওই ছাত্রীর প্রাক্তন স্বামী সোহেল রানা ও তার সহযোগীরা মাইক্রোবাসে করে তাকে তুলে নিয়ে যায়।

শনিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সমানে অপহৃত ছাত্রীকে উদ্ধারের দাবিতে মানববন্ধন করেন শিক্ষার্থীরা। এসময় দুপুরের মধ্যে তাকে উদ্ধারের জন্য প্রশাসনকে আল্টিমেটাম দেন তারা।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ১৮ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।