ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে অস্ত্রসহ ইউপি সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
গাংনীতে অস্ত্রসহ ইউপি সদস্য আটক

মেহেরপুর: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথুলি গ্রাম থেকে দেশীয় তৈরি শাটারগানসহ ইউপি সদস্য হাসানুজ্জামানকে আটক করা হয়েছে।

হাসানুজ্জামান গাংনী উপজেলার রাইপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য ও চাঁদপুর গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) ভোরে ওই গ্রামে অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ১১ নভেম্বর (শনিবার) সন্ধ্যায় হাসান মেম্বর গ্রামের একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। হঠাৎ একটি সাদা রঙের মাইক্রোবাস এসে সেখানে থামে। একপর্যায়ে মাইক্রোবাস থেকে ৭/৮ জন সাদা পোশাকধারী নেমে হাসানকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ সময় ওই চায়ের দোকানে বসে থাকা কয়েকজন সাধারণ মানুষ আটকের বিষয়টি জানতে চাইলে, তারা প্রশাসনের লোক জানিয়ে চলে যায়।
 
এরপর থেকে হাসানের পরিবারের লোকজন গাংনী থানা পুলিশ ও মেহেরপুর ডিবি পুলিশের সঙ্গে যোগাযোগ করলে প্রশাসনের কেউ হাসানকে আটক করেনি বলে জানানো হয়।
 
সোমবার (১৩ নভেম্বর) গাংনী উপজেলা আইনশৃংখলা বিষয়ক কমিটির সভায় রাইপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, মটমুড়া ইউনিয়ন চেয়ারম্যান সোহেল আহমেদ, কাথুলি ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান রানা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকনসহ সব চেয়ারম্যান আইনশৃংখলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া ইউপি সদস্য হাসানুজ্জামানের খোঁজ এবং তাকে ফিরিয়ে দেওয়ার দাবি জানান। এর একদিন পরে জীবননগর থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে অস্ত্রসহ আটক করলো।

হাসানুজ্জামান আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত বলে জানিয়েছেন রাইপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ১৪ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।