ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিএনজিতে তরুণীর মরদেহ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
সিএনজিতে তরুণীর মরদেহ সিএনজিতে তরুণীর লাশ। ছবি: বাংলানিউজ

ঢাকাঃ ঢামেক হাসপাতালের বাগানগেটে সিএনজি চালিত ‍অটোরিকশার ভেতর থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সিএনজি চালকে আটক করা হয়েছে।

১৯ অক্টোবর দিনগত রাত ১২টার দিকে ঢামেক হাসপাতালে ডিউটিরত আনসার সদস্যরা সিএনজির ভেতরে থাকা মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ বাচ্চু মিয়া জানান, সিলভার রঙের সিএনজিটির (ঢাকা মেট্রো দ ১১-০৬৯১) চালক ফুলসুর মিয়া।

পুলিশকে তিনি জানান, মিরপুর-১২ বাসস্ট্যান্ড থেকে নারী-পুরুষসহ  মোট তিনজন চাদর দিয়ে পেঁচানো এই তরুণীকে তার সিএনজিতে তুলে বলে- ঢাকা মেডিকেল চল, সে খুবই অসুস্থ। মৃত তরুণীর বয়স হবে ১৫/১৬।

পরে চালক তাদের ঢামেকে নিয়ে এসে তাদের কথা মত ঢামেক হাসপাতালের বাগানগেটের ভিতরে সিএনজিটি রাখেন। তারপর তারা চাদর দিয়ে পেঁচানো তরুণীকে সিএনজিতে  রেখে চালকে বলে,  আমরা চিকিসৎক ডেকে আনি, তুমি একটু অপেক্ষা কর। এই কথা বলে তারা চলে যায়। কিন্তু তারপর থেকে তাদের আর খোঁজ নেই।

এসআই বাচ্চু মিয়া বলেন, শাহবাগ থানা পুলিশ বিষয়টি দেখছে। চালক সত্য কথা বলছে, না অন্য কোন রহস্য লুকিয়ে আছে বিস্তারিত পরে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
এজেডএস/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।