ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

জাতীয়

আমাদের সময়ের সম্পাদক ও প্রকাশকের পদ হারালেন নাঈম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১১
আমাদের সময়ের সম্পাদক ও  প্রকাশকের পদ হারালেন নাঈম

ঢাকা: দৈনিক আমাদের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশকের পদ হারালেন নাঈমুল ইসলাম খান। নতুন প্রকাশক হিসেবে সৈয়দ মোহাইমেন বকস কল্লোলের (এসএম বকস কল্লোল) নাম ঘোষণা করেছে ঢাকা জেলা প্রশাসন।



বুধবার দুপুর ২ টায় জেলা প্রশাসক মহিবুল হকের নেতৃত্বে এ সংক্রান্ত আবেদনের শুনানিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

তবে শারীরিক অসুস্থতা দেখিয়ে শুনানিতে অনুপস্থিত থাকেন নাঈমুল ইসলাম খান। তিনি রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন জানিয়ে এ শুনানির সময়ের আবেদন করলে জেলা প্রশাসন তা নাকচ করে দেয়।

সময়ের আবেদন করে নাঈমুল ইসলাম খানের পক্ষে সবুর খান নামে তার এক কর্মী উপস্থিত ছিলেন। তার প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বাংলানিউজকে বলেন, এ বিষয়ে তার কিছুই বলার নেই।

নাঈমুল ইসলাম খানের কাছে টেলিফোনে জানতে চাওয়া হলে তিনি বাংলানিউজকে বলেন, এ বিষয়টিতে এখনই তার কিছু বলার নেই।

প্রকাশক পরিবর্তনের পর সম্পাদকের ভারপ্রাপ্ত দায়িত্ব আলী হোসেনকে দেওয়া হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন পত্রিকাটির স্বত্ত্বাধিকারী নূর আলী।

তিনি আরও জানান, আইনসিদ্ধভাবে প্রকাশক পরিবর্তনের পর আজই নতুন ম্যানেজমেন্ট দায়িত্ব গ্রহণ করেছে। শিগগির সম্পাদক পদে একজনকে নিয়োগ দেওয়া হবে।
 
বাংলানিউজের প্রশ্নের জবাবে তিনি জানান, এলিফ্যান্ট রোডের বোরাক টাওয়ারে আমাদের সময় পত্রিকার সকল সম্পাদক ও কর্মকর্তা কর্মচারীদের মিটিং ডাকা হয়েছে। সেখানে সম্পাদক ও প্রকাশক পরিবর্তনের বিষয়টি সবাইকে জানানো হবে। পত্রিকাটির প্রকাশনায় সকলের সহযোগিতা চাওয়া হবে।
 
নতুন প্রকাশক এসএম কল্লোল বাংলানিউজকে জানান, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির পাশে থেকে দৈনিক আমাদের সময়ে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যশে দেশের অন্যতম প্রধান দৈনিকে উন্নীত করাই হবে আমার মূল লক্ষ্য।

পত্রিকাটির নতুন স্বত্ত্বাধিকারী নূর আলী, নতুন প্রকাশক এসএম বকস কল্লোল, অ্যাডভোকেট রমজান খান, অ্যাডভোকেট আবু তালেব, আনোয়ার হোসেন বাবু, আনিসুর রহমান হীরা প্রমুখ  শুনানিতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa