ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুলশানে ব্যবসায়ী অপহরণ, চলছে ফুটেজ পর্যালোচনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৭
গুলশানে ব্যবসায়ী অপহরণ, চলছে ফুটেজ পর্যালোচনা

ঢাকা: অপহৃত আরএমএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অনিরুদ্ধ রায়কে উদ্ধারে থানা পুলিশের পাশাপাশি কাজ করছে গোয়েন্দা পুলিশের সদস্যরা।
 
 

এরইমধ্যে অপহরণের স্থান গুলশান-১ নম্বরে অবস্থিত ইউনিয়ন ব্যাংকের সামনে এবং এর আশপাশে থাকা সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সংগৃহীত ফুটেজ পর্যালোচনা করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।


 
এর আগে গত রোববার (২৭ আগস্ট) বিকেল সাড়ে চারটার দিকে গুলশান ১ ও ২ নম্বরের মাঝামাঝি সড়ক থেকে আরএমএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অনিরুদ্ধ রায়কে কে বা কারা অপহরণ করে। এ ঘটনায় ওইদিন রাতেই তার পরিবারের পক্ষ থেকে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-১৭৭৩) করা হয়।
 
পরিবারের দাবি, অপহরণের সময় অনিরুদ্ধ রায়ের সঙ্গে তার গাড়ি চালক ছিলেন। গুলশান-১ নম্বরে অবস্থিত ইউনিয়ন ব্যাংকের সামনে একটি ‘হায়েস মাইক্রোবাস’ থেকে ২/৩ জন লোক এসে তাকে (অনিরুদ্ধ রায়) জোরপূর্বক ওই গাড়িতে তুলে নিয়ে যায়। তবে মাইক্রোবাসে মোট কতোজন ছিলেন সে বিষয়ে কিছু জানা যায়নি।
 
এদিকে অপহরণের ঘটনায় অনিরুদ্ধ রায়ের গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। অপহরণের সময় ঘটনাস্থলের পরিস্থিতি সম্পর্কেও বিভিন্ন ক্লু খুঁজে বের করার চেষ্টা চালানো হচ্ছে।
 
এ বিষয়ে গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের (ডিবি) যুগ্ম কমিশনার মো. আব্দুল বাতেন বলেন, তাকে কারা অপহরণ করেছে সে বিষয়ে আমরা কাজ করছি।
 
এরইমধ্যে ঘটনাস্থল ও এর আশপাশের এলাকায় থাকা সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেগুলো পর্যবেক্ষণ করা হচ্ছে।

গুলশান থেকে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৭
এসজেএ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।