ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধুনটে বখাটের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
ধুনটে বখাটের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে মাসুদ রানা (২২) নামে মাদকাসক্ত এক বখাটের বিরুদ্ধে।

মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যার দিকে ইউএকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান বাদী হয়ে ওই বখাটের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

মাসুদ রানা উপজেলার বানিয়াগাতি নয়াপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, অভিযোগটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার গোপালনগর ইউএকে উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রী বানিয়াগাতী গ্রামে নিজ বাড়ি থেকে বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে বানিয়াগাতি নয়পাড়া রাস্তায় পৌঁছালে মাদকাসক্ত বখাটে মাসুদ রানা ছাত্রীর পথরোধ করে শ্লীলতাহানি করে। এক পর্যায়ে ওই ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা করে।

এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসলে সটকে পড়ে মাসুদ রানা। পরে এ ঘটনাটি মিমাংসার জন্য ছেলের বাবাকে ডেকে নিয়ে অত্র বিদ্যালয়ে দিনভর বৈঠক করা হয়। কিন্ত সমঝোতা না হওয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান বাদী হয়ে মাসুদ রানার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

এ বিষয় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান বাংলানিউজকে বলেন, শ্লীলতাহানির শিকার ওই ছাত্রী বিদ্যালয়ে পৌঁছে কান্নাজড়িত কন্ঠে ঘটনার কথা বর্ণনা করে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়ায় ছেলের বাবাকে ডেকে এনে বিচার চাওয়া হয়।

বিচার দিতে ব্যর্থ হওয়ায় থানায় অভিযোগ করা হয়েছে বলেও জানান প্রধান শিক্ষক।

ঘটনার পর থেকে বখাটে মাসুদ রানা পলাতক রয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।