ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে চুরির অপবাদে ৩ শিশুকে মারধরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
লালমনিরহাটে চুরির অপবাদে ৩ শিশুকে মারধরের অভিযোগ

লালমনিরহাট: চুরির অপবাদে লালমনিরহাটের আদিতমারী উপজেলায় তিন শিশুকে বেধড়ক মারধরের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১২ আগষ্ট) সন্ধ্যায় আহত শিশুদের উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শিশুরা হলো, লালমনিরহাট সদর উপজেলার তালুক হারাটী সরকারটারী গ্রামের মৃত নবিয়ার রহমানের ছেলে দুলু মিয়া (০৮), একই এলাকার হীরামানিক গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে শাহজামাল (০৮) ও আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি বিসিক এলাকার রোকন উদ্দিনের ছেলে রাকিব মিয়া (১১)।

স্থানীয়রা জানায়, শনিবার (১২ আগস্ট) সকালে উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের আকিজ বিড়ি ফ্যক্টরি গেটের চা দোকানি আব্দুল লতিবের ছেলে লিপন মিয়া ওই তিন শিশুকে বাড়ি থেকে ডেকে কৌশলে দোকানে নিয়ে আসেন। পরে দোকানের দরজা বন্ধ করে তিন শিশুকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন লিপন। খবর পেয়ে শিশুদের পরিবারের লোকজন এলে শিশুদের উপর ১৫ হাজার টাকা ও একটি মোবাইল চুরির অপবাদ তুলেন লিপন। খবর পেয়ে সাপ্টিবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল আলম গ্রাম্য পুলিশ পাঠিয়ে তাদের উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সাপ্টিবাড়ি ইউপি চেয়ারম্যান রফিকুল আলম বাংলানিউজকে জানান, এ ঘটনার খবর পেয়ে তিনি গ্রাম্য পুলিশ পাঠিয়ে শিশুদের উদ্ধার করেন।

এ ঘটনায় শিশুদের পরিবার আদিতমারী থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি নিচ্ছে।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
টিএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।