ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালাল বিমানবন্দরে আগুন, নেভাতে ফায়ারের ১০ ইউনিট

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
শাহজালাল বিমানবন্দরে আগুন, নেভাতে ফায়ারের ১০ ইউনিট বিমানবন্দরের বাইরে উৎকণ্ঠায় যাত্রী ও তাদের স্বজনরা। ছবি: দীপু মালাকার

ঢাকা: ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের মূল ভবনের তৃতীয় তলায় অগ্নিকাণ্ড ঘটেছে। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করছে।

শুক্রবার (১১ আগস্ট) দুপুর দেড়টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) জনসংযোগ শাখার কর্মকর্তা তারিক আহমেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আবুধাবিগামী ফেরদৌস নামে এক যাত্রী সংবাদমাধ্যমকে বলেন, বিমানবন্দরের এয়ার ইন্ডিয়ার বাথরুম থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে মনে করা হচ্ছে। আগুন এই মুহূর্তে কিছুটা নিয়ন্ত্রণে।

এপিবিএনের গোয়েন্দা শাখার একটি সূত্রও বলছে, এয়ার ইন্ডিয়ার কার্যালয় থেকেই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

অগ্নিকাণ্ডের পর পুরো বিমানবন্দরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। এছাড়া, বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থাও জোরদার করা হয়েছে। বিমানবন্দরের সম্মুখের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মোড়েও বাড়ানো হয়েছে নিরাপত্তা।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট ঘটনাস্থলে আগুন নেভাতে ছুটে গেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর জিয়াউর রহমান।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
পিএম/এসজে/এমএ/এসএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।