ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রক্তাক্ত অবস্থায় উদ্ধার তরুণীর ঢামেকে মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
রক্তাক্ত অবস্থায় উদ্ধার তরুণীর ঢামেকে মৃত্যু রক্তাক্ত অবস্থায় উদ্ধার তরুণীর ঢামেকে মৃত্যু

ঢাকা: রাজধানীর শ্যামলীর তাজিন হোটেল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার তরুণী ঢাক‍া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত ৮ জুলাই রাতে মিথিলা (২০) নামে ওই তরুণীকে উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

উদ্ধারের পর তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি কর‍া হয়। ১২ দিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেলেন ওই তরুণী।

তার গলায় দড়ির দাগ, হাতে ও পায়ে ক্ষতচিহ্ন ছিলো।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক বাংলানিউজকে তরুণীর মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, ভুক্তভোগী ওই নারীর প্রকৃত নাম-পরিচয় ও ঠিকানা এখনও জানা যায়নি।

এসআই আজিজুল হক জানান, গত ৮ জুলাই সকাল সাড়ে ৮টার দিকে আশরাফ নামে এক যুবকের সঙ্গে ওই তরুণী শ্যামলীর তাজিন হোটেলের ১০৭ নম্বর কক্ষ ভাড়া নেন। সে সময় তারা হোটেলের ম্যানেজারের কাছে নিজেদের স্বামী-স্ত্রী হিসেবে পরিচয় দিয়েছিলেন। তারা হোটেলের রেজিস্ট্রার্ড খাতায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার চড়চন্দিপুর গ্রামের ঠিকানা দিয়েছিলেন।

ঘটনার পর থেকে আশরাফ নামের ওই যুবক নিখোঁজ রয়েছেন। পুলিশের তদন্তে তাদের ঠিকানার সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি বলে জানান এসআই আজিজুল হক।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭ 
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।