ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিরোধীরা ফাঁকা আওয়াজ দিলেও বন্যার্তদের পাশে দাঁড়ায়নি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
বিরোধীরা ফাঁকা আওয়াজ দিলেও বন্যার্তদের পাশে দাঁড়ায়নি জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভায় বক্তব্য রাখছেন মায়া

বগুড়া: ঢাকায় বসে বিরোধীরা ফাঁকা আওয়াজ দিলেও বন্যার্তদের পাশে একবারও দাঁড়ানোর প্রয়োজন বোধ করেনি বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

শনিবার (১৫ জুলাই) দিবাগত রাত ৮ টার দিকে বগুড়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

 বিরোধীদের উদ্দেশ্যে মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে খাদ্য সামগ্রী নিয়ে হলেও আপনার বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ভান্ডারে ত্রাণের কোন অভাব নেই। যেখানে যতটুকু প্রয়োজন তার চেয়ে বেশি ত্রাণ দেওয়া হবে।     

সভায় সংসদ সদস্য আব্দুল মান্নান, হাবিবর রহমান, নুরুল ইসলাম ওমর, দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে বিকেলে মন্ত্রী সারিয়াকান্দি উপজেলায় বন্যার্ত ৩০০ পরিবারের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করেন। এছাড়া নগদ ১৫ লাখ টাকা, ৫০০ বান্ডিল ঢেউটিন এবং আরো ১০০ মেট্রিকটন চাল বরাদ্দের ঘোষণা দেন।

উপজেলার কামালপুর ইউনিয়নের রৌহদহ এলাকায় এক সমাবেশের আয়োজন করা হয়। সেখানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ০৭৩১ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
এমবিএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।