ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাদশা সালমানের সঙ্গে কুশল বিনিময় শেখ হাসিনার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, মে ২১, ২০১৭
বাদশা সালমানের সঙ্গে কুশল বিনিময় শেখ হাসিনার বাদশা সালমানের সঙ্গে কুশলে শেখ হাসিনা

রিয়াদ (সৌদি আরব) থেকে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সৌদি আরব সফরের মূল কর্মসূচিতে অংশ নেওয়া শুরু করেছেন। রোরবার (২১ মে) দুপুর স্থানীয় সময় বিকেল ৩টায় তিনি বিশ্ব নেতৃত্বের সঙ্গে বাদশার সম্মানে দেওয়া ভোজসভায় অংশ নেন। এছাড়া অংশ নেন বিশেষ ফটোসেশনে।

এরআগে কিং আবদুল আজিজ ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে পৌঁছালে সৌদি বাদশা সালমান বিন আবদুল আজিজ আল সউদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানান। এসময় তারা পরস্পরের সঙ্গে কুশল বিনিময় করেন।

বাদশার বিশেষ আমন্ত্রণেই এই সম্মেলনে অংশ নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই কর্মসূচিতে অংশ নিতে এরই মধ্যে রিয়াদ পৌঁছেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও। ধারনা করা হচ্ছে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের সঙ্গেও কথা হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

রোববার স্থানীয় সময় বিকেল সোয়া ৪টায় প্রধানমন্ত্রী অংশ নেবেন আবর ইসলামিক আমেরিকান সামিটে। কিং আবদুল আজিজ ইন্টারন্যাশনাল কনফারেন্স হলে এই কর্মসূচিতে অংশ নেবেন বিশ্বের কয়েক ডজন দেশের শীর্ষ নেতৃত্ব।

দিনের পরের ভাগে শেখ হাসিনা অংশ নেবেন ‘গ্লোবাল সেন্টার ফর কমব্যাটিং এক্সট্রিমিস্ট থট’ শীর্ষক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে। রাত সাড়ে ৮টায় ওই সম্মেলন বসবে নাসিরিয়াহ কনফারেন্স প্যালেসে।

রিয়াদে প্রধানমন্ত্রী, বিকেলে বিশ্বনেতৃত্বের সম্মেলন
বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, মে ২১, ২০১৭
এমএমকে/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।