ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নন্দীগ্রামে ২ ক্লিনিক ও ভুয়া সনদধারীকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
নন্দীগ্রামে ২ ক্লিনিক ও ভুয়া সনদধারীকে জরিমানা নন্দীগ্রামে ২ ক্লিনিক ও ভুয়া সনদধারীকে জরিমানা

বগুড়া: বগুড়ার নন্দীগ্রাম পৌরশহর এলাকায় অভিযান চালিয়ে দুই ক্লিনিক ও ভুয়া সনদধারী এক চিকিৎসকে এক লাখ পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

এরমধ্যে হেলথ কেয়ার ক্লিনিককে পাঁচ হাজার, ফাতেমা ক্লিনিককে ৫০ হাজার ও ভুয়া সনদধারী চিকিৎসক রবিউল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

রোববার (২৩ এপ্রিল) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  শরীফুন্নেসার ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) খোকন চন্দ্র বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, নিয়মিত ডাক্তার না থাকা, প্রশিক্ষণপ্রাপ্ত নার্সের অভাব, অপারেশন থিয়েটার ও প্যাথলজি অপরিষ্কার থাকার দায়ে ওই দুই ক্লিনিকের মালিক ও ভুয়া সনদধারী একজন চিকিৎসকে মোট এক লাখ পাঁচ হাজার টাকা অর্থদণ্ড করেন ভ্রাম্যমাণ আদালত।

অভিযানকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বেঞ্চ সহকারী আতাউর রহমান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
এমবিএইচ/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।