ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারের ২ আস্তানা থেকেই গুলি-গ্রেনেড ছুড়ছে জঙ্গিরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
মৌলভীবাজারের ২ আস্তানা থেকেই গুলি-গ্রেনেড ছুড়ছে জঙ্গিরা জঙ্গি আস্তানা ঘেরাও করে রেখেছে পুলিশ। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মৌলভীবাজার থেকে: মৌলভীবাজারের দু’টি জঙ্গি আস্তানা থেকেই গুলি ও গ্রেনেড ছোড়া হচ্ছে। ভোররাতের দিকে গুলি ছোঁড়া হলেও সকাল হতেই দফায় দফায় আস্তানার ভেতরে গ্রেনেড বিস্ফোরণ ও বাইরে গ্রেনেড চার্জ করছে জঙ্গিরা।

মঙ্গলবার (২৮ মার্চ) দিনগত রাত থেকে মৌলভীবাজার শহরের বড়হাট ও সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজারের কাছে ফতেহপুর গ্রামের ওই দু’টি জঙ্গি আস্তানা ঘেরাও করে রেখেছে পুলিশ। বড়হাটের আস্তানাটি একটি ডুপ্লেক্স বাড়িতে, আর ফতেহপুরের আস্তানাটি একটি একতলা বাড়িতে।

মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাশেদুল ইসলাম বাংলানিউজকে জানান, দু’টি আস্তানাতেই জঙ্গিরা অবস্থান নিয়েছে। পুলিশ রাত থেকেই আস্তানা দু’টি ঘেরাও করে রাখে। ভোররাতের দিকে অভিযান শুরু করলে জঙ্গিরা গুলি করতে থাকে। সকালে একের পর এক গ্রেনেড ছুঁড়েও মারে তারা।

সকাল ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যেও দু’টি জঙ্গি আস্তানায় বিস্ফোরণ ও গুলির শব্দ শোনা যায়। সাড়ে ১০টার দিকে বড়হাটের ‍আস্তানার ভেতরে বিকট শব্দে তিনটি গ্রেনেড বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা।

রাশেদুল ইসলাম বলেন, রাত থেকে কৌশলে আমরা এলাকাবাসীকে সরিয়ে নিতে পেরেছি। এখন জঙ্গিদের কব্জা করার সব চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
এইচএ/এমএমকে/

আরও পড়ুন
** মৌলভীবাজারে অভিযানস্থলে র‌্যাব-ফায়ার সার্ভিস
** জঙ্গিদের হাতে কোনও জিম্মি নেই!
** মৌলভীবাজারে আস্তানা থেকে গ্রেনেড ছুড়ছে জঙ্গিরা
** দুই আস্তানায় জঙ্গিদের হাতে বিপুল অস্ত্র বিস্ফোরক!
** মৌলভীবাজারে জঙ্গি আস্তানায় তৎপরতা আতিয়া মহলের মতোই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।