ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জঙ্গি আস্তানায় মর্জিনা’র খোঁজে পুলিশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
জঙ্গি আস্তানায় মর্জিনা’র খোঁজে পুলিশ পুলিশ প্রহরায় সিলেটে জঙ্গি আস্তানা, ছবি বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: মর্জিনা। একজন নারীর নাম। এই নামের কোড ব্যবহার করে সিলেটে অবস্থান করছে জঙ্গিরা। ফলে মর্জিনার খোঁজে অভিযান চালাচ্ছে যৌথ বাহিনী। এমনটি নিশ্চিত করেছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এরই মধ্যে যৌথ বাহিনীর সদস্যরা ভবনের চারপাশ ঘেরাও করে রেখেছেন। ভবন লক্ষ্য করে পুলিশ একের পর এক গুলি ছুড়ছে।


পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ও র‌্যাব সদস্যরা নিরাপত্তায় নিয়োজিত রয়েছেন।
 
এদিকে, জঙ্গি আস্তানা গুড়িয়ে দিতে সকাল ১০টায় ঢাকা থেকে সোয়াট সদস্যরা রওয়ানা হয়েছেন বলেও পুলিশের ঊর্ধ্বতন একাধিক কর্মকর্তারা নিশ্চিত করেছেন।


সকাল সোয়া ১০টায় সিলেটের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া সাংবাদিকদের বলেন, আমরা জঙ্গিদের অবস্থান নিশ্চিত হতে পেরেছি। ভবনের বাসিন্দাদের উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। আমরা জঙ্গিদের আত্মসমর্পন করার চেষ্টা চালাচ্ছি।


শুক্রবার (২৪ মার্চ) ভোর থেকে দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার উস্তার মিয়ার বাড়িটি ঘেরাও করে চারপাশে অবস্থান নিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। ভোরে জঙ্গিরা আল্লাহ আকবার বলে বোমার বিস্ফোরণ ঘটায়। পরে সকাল ৯টা থেকে পুলিশ ভবন লক্ষ করে একের পর এক কয়েক রাউন্ড গুলি ছুড়ছে। তবে পুলিশ সকাল থেকে এ ভবন থেকে কাউকে বের হতে দিচ্ছেন না। এছাড়া সকাল থেকে ওই ভবনের আশপাশের ভবনগুলোতে অবস্থান নিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
এনইউ/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।