ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপহরণের ৩৩ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
অপহরণের ৩৩ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

বরগুনা: পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার মহিপুর থেকে অপহরণের এক মাস তিনদিন পর সপ্তম শ্রেণির এক ছাত্রী (১৩) উদ্ধার করেছে পুলিশ।

এসময় অপহরণের অভিযোগে মনির (১৭) নামে এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মহিপুর বন্দর থেকে তাকে উদ্ধার কর‍া হয়।

জানা যায়, গত ২১ জানুয়ারি বরগুনার সদর উপজেলা থেকে অপহরণ করা হয় ওই ছাত্রীকে। অপহরণের পর অপহরণকারী মনির ওই ছাত্রীর বাবার মোবাইলে ফোন করে মুক্তিপণ দাবি করে। পরে তার বাবা এ ঘটনায় বাদী হয়ে তিনজনকে আসামি করে বরগুনা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর উদ্ধার অভিযান শুরু করে পুলিশ।  

মহিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, ওই ছাত্রীকে অপহরণের পর পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার মহিপুরের খালগোড়া গ্রামের একটি বাড়িতে রাখা হয়েছে, এমন খবরের ভিত্তিতে সকালে মহিপুর থানা পুলিশ ওই গ্রামে অভিযান চালিয়ে তাকে ‌উদ্ধার করে। এসময় মনির নামে এক কিশোরকে গ্রেফতার করা হয়।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ জামান বাংলানিউজকে জানান, গ্রেফতারের পর মনিরকে মহিপুর থানার পুলিশ বরগুনা সদর থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।