ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে ফিড মিলের অগ্নিকাণ্ডে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
বড়াইগ্রামে ফিড মিলের অগ্নিকাণ্ডে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বড়াইগ্রামে ফিড মিলের অগ্নিকাণ্ডে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া মালোপাড়া এলাকায় ইসলাম গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান আফতাব ফিড মিলে অগ্নিকাণ্ডে পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৬টার দিকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।



নাটোর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা রইচ উদ্দিন বাংলানিউজকে জানান, সকালে আফতাব মিলের ভেতর প্যানেল বোর্ডের এসি রুমে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় মুহূর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা প্রথমে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে ফায়ার সার্ভিসের নাটোর ও দয়ারামপুরের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় তিন ঘণ্টা প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

তবে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মিলের দুইটি প্যানেল বোর্ড, ২০০ বস্তা ধানের গুড়া, ভুট্টা, মিটবোর্ন, সয়াবিন তেলসহ বিভিন্ন যন্ত্রাংশ পুড়ে গেছে। এতে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এছাড়া প্রায় পাঁচ কোটি টাকার মালামাল উদ্ধার করা হয়েছে বলেও জানান রইচ উদ্দিন।

আফতাব মিলের ম্যানেজার তৌফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ছয়/সাত লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
এজি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।