ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‌গোপালগ‌ঞ্জে বাসচাপায় বিশ্ব‌বিদ্যাল‌য় ছাত্রী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
‌গোপালগ‌ঞ্জে বাসচাপায় বিশ্ব‌বিদ্যাল‌য় ছাত্রী আহত বাসচাপায় বিশ্ব‌বিদ্যাল‌য় ছাত্রী আহত

গোপালগঞ্জ: গোপালগ‌ঞ্জে নিজ বিশ্ব‌বিদ্যাল‌য়ের বাসের চাপায় সুবর্ণা মজুমদার না‌মে (১৯) এক শিক্ষার্থী গুরুতর আহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় ওই বাসের চালককে সাময়িকভাবে বরখাস্ত করেছে বিশ্ব‌বিদ্যাল‌য় কর্তৃপক্ষ।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০টার দি‌কে গোপালগঞ্জ শেখ মু‌জিবুর রহমান বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিশ্ব‌বিদ্যাল‌য়ের সাম‌নে এ দুর্ঘটনা ঘ‌টে।

আহত সুবর্ণা বিশ্ব‌বিদ্যাল‌য়ের সমাজ বিজ্ঞান (অনার্স) বিভা‌গের প্রথম ব‌র্ষের ছাত্রী।

তার বা‌ড়ি বা‌গেরহাট জেলার চিতলমারী উপ‌জেলায়।

এ ঘটনার প্র‌তিবা‌দে বিশ্ববিদ্যাল‌য়ের শিক্ষার্থীরা ক্লাস বর্জন ক‌রে গোপালগঞ্জ-টু‌ঙ্গীপাড়া সড়ক অব‌রোধ ক‌রে বি‌ক্ষোভ করে।

প্রত্যক্ষদর্শী সূ‌ত্রে জানা ‌গে‌ছে, ওই ছাত্রী সকা‌লে বা‌ড়ি থে‌কে বিশ্ব‌বিদ্যাল‌য়ে আস‌ছি‌লো। গেটে ঢোকার সময় বিশ্ববিদ্যাল‌য়ের ভেতর থে‌কে বের হওয়া এক‌টি বাস তা‌কে চাপা দেয়। প‌রে তা‌কে অন্য শিক্ষার্থীরা উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে।
‌গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সে‌লিম রেজা জা‌নি‌য়ে‌ছেন, প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্র‌ণে রাখ‌তে কর্তৃপ‌ক্ষের অনু‌রোধে বিশ্ব‌বিদ্যালয়ে পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে।

‌বিশ্ব‌বিদ্যাল‌য়ের রে‌জিস্টার প্র‌ফেসর ড. নুর উদ্দীন আহ‌মেদ জা‌নি‌য়ে‌ছেন, আহত ছাত্রীকে এয়ার এ্যাম্বু‌লে‌ন্সে ক‌রে ঢাকা নেওয়া হ‌য়ে‌ছে। তার চি‌কিৎসার ব্যয়ভার বিশ্ব‌বিদ্যালয় বহন কর‌বে। এছাড়া ওই চালককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে এবং বিশ্ববিদ্যালয়ে রোববারের সব পরীক্ষা স্থগিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।