ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হোসেন হত্যা চেষ্টার আসামিরা এখনও পলাতক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
হোসেন হত্যা চেষ্টার আসামিরা এখনও পলাতক হোসেন হত্যা চেষ্টার আসামিরা এখনও পলাতক-ছবি: বাংলানিউজ

ঢাকা:  সিলেটের জকিগঞ্জে প্রবাসীর ছেলে আহমদ হোসেনকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার আসামিরা এখনও গ্রেফত‍ার হয়নি। ঘটনার পাঁচদিন পরেও চার আসামি রয়ে গেছেন ধরা-ছোঁয়ার বাইরে।

গত ২০ জানুয়ারি জকিগঞ্জের জামুরাইল গ্রামের প্রবাসী আব্দুল জলিলের ছেলে হোসেনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকি‍ৎসাধীন হোসেনের অবস্থা এখনও অপরিবর্তিত।

সিলেটের জকিগঞ্জে প্রবাসীর ছেলে আহমদ হোসেনকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার আসামিরা/ছবি-বাংলানিউজএ ঘটনায় আব্দুল লতিফ, আব্দুল বাসিত, আব্দুল মুনিম ও আব্দুল হাসিব নামে হোসেনের চার চাচার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। স্থানীয়ভাবে এ ঘটনায় প্রতিবাদমুখর হয়ে উঠেছেন জকিগঞ্জের মানুষ।

আসামিদের  গ্রেফতারে সঙ্গে সঙ্গে অভিযান চালিয়েও ব্যর্থ হয় পুলিশ। আলোচিত এ ঘটনার পাঁচদিন পরেও কাউকে গ্রেফতার করা যায়নি বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা  উপ-পরিদর্শক (এসআই) শাহীন মিয়া।

বাংলানিউজকে তিনি জানান, জকিগঞ্জ সীমান্তবর্তী হওয়ায় আসামিরা ভারতে পালিয়ে যেতে পারেন। সম্ভাব্য সব স্থানে পুলিশের অভিযান চলছে।

আহত হোসেনের অবস্থার এখনও কোনো উন্নতি হয়নি। ডাক্তারদের বরাত দিয়ে তার বাবা আব্দুল জলিল জানান, ধারালো দায়ের কোপে হোসেনের পায়ের রগ কেটে গেছে। তার পায়ের হাড় ভেঙে গেছে।

** সিলেটে প্রবাসীর ছেলেকে কুপিয়ে জখম
 
বাংলাদেশ সম: ১৩৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
এসএ/আরআর/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।