ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘‌স্ত্রী’ দাবিদার তরুণীকে চেনেন না সানির মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
‘‌স্ত্রী’ দাবিদার তরুণীকে চেনেন না সানির মা ক্রিকেটার আরাফাত সানি

ঢাকা: জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে মামলা করা তরুণী নিজেকে তার স্ত্রী বলে দাবি করেছেন। এজহারে এমনটিই উল্লেখ্য রয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) ইয়াহিয়া।

রোববার (২২ জানুয়ারি) দুপুরে বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন তিনি।  

এসআই ইয়াহিয়া বাংলানিউজকে বলেন, মামলার এজহারে ওই তরুণী নিজেকে সানির স্ত্রী বলে দাবি করেছে।

সানি তাকে বিয়ে করলেও সামাজিকভাবে স্বীকৃতি দিচ্ছে না বলে দ্বন্দ্বে জড়ান তারা। এর মধ্যে সানি ফেসবুকে ওই তরুণীর কিছু আপত্তিকর ছবি পোস্ট করেন। পরে তরুণী মামলা করলে তাকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, সানি ওই তরুণীকে চিনেন না বলে দাবি করেছেন। এছাড়া তার দেওয়া অভিযোগ মিথ্যা বলেও জানিয়েছেন সানি।
 
ওই তদন্ত কর্মকর্তা আরো জানান, তরুণী নিজেকে সানির স্ত্রী বলে দাবি করলেও আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তদন্তের পরে এ বিষয়ে স্পষ্ট ধারণা দেওয়া সম্ভব হবে।  

এদিকে সানিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। বিকেলে রিমান্ড অথবা জামিনের শুনানী হওয়ার কথা রয়েছে।  

রোববার সকালে ছেলের গ্রেফতারের খবর পেয়ে মোহাম্মদপুর থানায় আসেন সানির মা নার্গিস আক্তার। তিনি জানান, ওই মেয়েকে আমরা চিনি না। সে আমারে ছেলের পেছনে লেগেছে। এই মেয়ে অনেক দিন ধরেই সানিকে বিরক্ত করছে।
 
তিনি বলেন, পুলিশ না বুঝে শুধুমাত্র একটি মেয়ের মিথ্যা অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করতে পারে না। আমরা ছেলে নির্দোষ। তার বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়েছে।
 
গত ৫ জানুয়ারি সানির বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় একটি মামলা (মামলা নং-১১) দায়ের করে ওই তরুণী। তার পরিপ্রেক্ষিতে রোববার সকালে সাভারের আমিন বাজার থেকে সানিকে গ্রেফতার করে পুলিশ।

জাতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য সানির টোয়েন্টি২০ আন্তর্জাতিক ক্রিকেট খেলায় অভিষেক ঘটে সফরকারী শ্রীলঙ্কা ক্রিকেট দলের বিপক্ষে। ২০১৪ সালের ১২ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ১ম টি-২০-তে তিনি অভিষিক্ত হন। সানি মূলত বামহাতি ধীরগতির অর্থোডক্স বোলার। পাশাপাশি দলের প্রয়োজনে বামহাতে ব্যাটিং করে থাকেন।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
আরএটি/এসএইচ

**
‘সানির ফেসবুক থেকেই আপত্তিকর ছবি পোষ্ট’
**আরাফাত সানির ৭ দিন রিমান্ড চেয়েছে পুলিশ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।