ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘সানির ফেসবুক থেকেই আপত্তিকর ছবি পোস্ট’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
‘সানির ফেসবুক থেকেই আপত্তিকর ছবি পোস্ট’ ক্রিকেটার আরাফাত সানি (ফাইল ফটো)

ঢাকা: জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির ফেসবুক পেজ থেকেই তরুণীর আপত্তিকর ছবি পোস্ট করা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির তেজগাঁও বিভাগের উপ পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার।

রোববার (২২ জানুয়ারি) দুপুরে মোহাম্মদপুর থানা পুলিশ সানিকে গ্রেফতারের পর তিনি গণমাধ্যমকে এ তথ্য জানান।

বিপ্লব কুমার বলেন, গত ৫ জানুয়ারি ওই তরুণী থানায় এসে অভিযোগ করেন।

অভিযোগে তিনি দাবি করেছেন, সানির সঙ্গে তার দীর্ঘদিনের পরিচয়। তারা প্রেম করে বিয়েও করেন। এক পর্যায়ে তাদের সম্পর্ক ভেঙে যায়।

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে সানি তাদের বিবাহিত জীবনের কিছু ব্যক্তিগত আপিত্তকর ছবি অনলাইনে ছেড়ে দেন। এটা নিয়ে তিনি অভিযোগ করেন। আমরা তার অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়েছি। সানির মোবাইলফোন থেকেই ছবিগুলো প্রকাশ হয়েছে। এরপর আমাদের মোহাম্মদপুর থানা পুলিশ তাকে আমিনবাজার থেকে গ্রেফতার করে। তরুণী বিয়ের কিছু কাগজপত্র ও ছবি জমা দিয়েছেন বলেও জানান তিনি।  

তিনি বলেন, সানিকে ৭দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে অনেক তথ্যেই পাওয়া যাবে বলে আমরা আশা করছি। তরুণীর বাড়ি মোহাম্মদপুরের কাটাসুর এলাকায় বলেও তিনি গণমাধ্যমেকে জানান।

থানা সূত্রে জানা গেছে, তরুণীর বাবা একজন সিএনজি চালক। তার আরো তিন বোন রয়েছেন।

গত ৫ জানুয়ারি সানির বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় একটি মামলার দায়ের করেন ওই তরুণী। এর পরিপ্রেক্ষিতে রোববার সকালে সাভারের আমিন বাজার থেকে সানিকে গ্রেফতার করে পুলিশ।

**আরাফাত সানির ৭ দিন রিমান্ড চেয়েছে পুলিশ

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
আরএটি/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।