ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীকে প্রবাসী বাংলাদেশিদের শুভেচ্ছা

মহিউদ্দিন মাহমুদ, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
প্রধানমন্ত্রীকে প্রবাসী বাংলাদেশিদের শুভেচ্ছা সুইজারল্যান্ডে পৌঁছানোর পর বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা।/ফাইল ফটো

সুইজারল্যান্ড থেকে: বিশ্ব অর্থনৈতিক ফোরামের (ডব্লিউইএফ) ৪৭তম বার্ষিক সভায় যোগ দিতে সুইজারল্যান্ড সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইউরোপের বিভিন্ন দেশের প্রবাসী বাংলাদেশিরা।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) প্রধানমন্ত্রীর সফরকালীন আবাসস্থল সিলভ্রেত্তা পার্ক হোটেলে ইউরোপের বিভিন্ন দেশের প্রবাসী বাংলাদেশিরা একযোগে প্রধানমন্ত্রীকে এ শুভেচ্ছা জানান।
 
এসময় তারা শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা ও শুভ কামনা করে বিভিন্ন স্লোগান দেন।


 
শুভেচ্ছা জানানোর বিষয়ে অল ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গণি বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রীর সফরের প্রথম দিন থেকে গ্রুপ গ্রুপ করে প্রবাসী বাংলাদেশিরা তার সঙ্গে সাক্ষাৎ করছেন এবং শুভেচ্ছা জানাচ্ছেন। মঙ্গলবারও সবাই এক হয়ে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
 
যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ বলেন, উচ্চ পর্যায়ের এ সভায় প্রধানমন্ত্রীর অংশগ্রহণ বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে।
 
দাভোসে ডব্লিউইএফ’র বার্ষিক সভায় অংশগ্রহণের পর ৫ দিনের সফর শেষে ২১ জানুয়ারি দেশে ফিরবেন প্রধানমন্ত্রী।
 
বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
এমইউএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।