bangla news

ঠাকুরগাঁও পৌরসভা নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

|
আপডেট: ২০১৬-০২-২২ ৫:৫৩:০০ এএম

ঠাকুরগাঁও পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলদের কাছে আনুষ্ঠিকভাবে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় পৌরসভা হল রুমে এ ব্যাপারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলদের কাছে আনুষ্ঠিকভাবে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে।
 
সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় পৌরসভা হল রুমে এ ব্যাপারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় পৌর মেয়র এসএমএ মঈনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধান নির্বাহী সেলিম খান, পৌর সচিব রাশেদুর রহমান দুলাল, কাউন্সিলর নজরুল ইসলাম, সাবেক কাউন্সিলর শফিকুল আলম পারভেজ, মহিলা কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা প্রমুখ।

পরে আনুষ্ঠানিকভাবে নব নির্বাচিত মেয়র মির্জা ফয়সল আমিনসহ নব নির্বাচিত পরিষদকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান সাবেক মেয়র ও কাউন্সিলররা।
 
এসময় নব নির্বাচিত মেয়র মির্জা ফয়সল আমিন জানান, আজ থেকে পৌরসভার সার্বিক দ্বায়িত্ব আমার পরিষদের কাছে অর্পিত করা হয়েছে। আশা করছি পৌরবাসীকে সঙ্গে নিয়ে পৌরসভার সার্বিক উন্নয়নে কাজ করে যাবো এবং শহরকে মাদকমুক্ত গড়ে তোলার প্রত্যয়ে কাজ করবো। এদিকে নবনির্বাচিত কাউন্সিলরারও একই কথা জানান।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৬
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-02-22 05:53:00