ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পৃথক স্থান থেকে উদ্ধার দুই ব্যক্তির ঢামেকে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
পৃথক স্থান থেকে উদ্ধার দুই ব্যক্তির ঢামেকে মৃত্যু

ঢাকা: রাজধানীর পৃথক স্থান থেকে উদ্ধার হওয়া শিশুসহ দুইজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুর থেকে বিকেলের মধ্যে ঢাকার বিভিন্ন স্থান থেকে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।



তারা হলেন, অটোরিকশা চালক বশির (৩২) এবং রবিউল ইসলাম রবি (১৪)।

বশির ভোলা বোরহান উদ্দিন এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে এবং রবিউল ইসলাম রবি গোপালগঞ্জের টুঙ্গিবাড়ির শ্রীরামকান্দি গ্রামের রজব মোল্লার ছেলে।

বশিরের বড় বোন নিলুফার বাংলানিউজকে জানান, তিনি মোহাম্মদপুরের চাঁদ উদ্যান এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। ওই বাসার সামনে বশির অচেতন হয়ে পড়েছেন ও তার মুখ দিয়ে ফেনা উঠছে এমন সংবাদ পেয়ে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এদিকে ঢাকার হাইকোর্ট এলাকা থেকে উদ্ধার হওয়া মৃত রবিউল ইসলাম রবির চাচাতো ভাই জানান, রবিউল হাইকোর্ট এলাকার একটি খাবার হোটেলে কাজ করতেন। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়লে প্রথমে যাত্রাবাড়ীতে অবস্থিত তার দোকানে যান পরে স্থানীয়রা ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, মৃত মরদেহগুলো ঢামেক হাসপাতাল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
এজেডএস/আরএইচএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।