ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

‘পিএইচপি কুরআনের আলোর রেজিস্ট্রেশন শুরু রোববার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

চট্টগ্রামঃ দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান পিএইচপি গ্রুপের উদ্যোগে তৃতীয়বারের মতো দেশব্যাপী শুরু হচ্ছে কুরআনে হাফেজদের নিয়ে রিয়েলিটি শো ‘‘পিএইচপি কুরআনের আলো (প্রতিভার খোঁজে)’’ ১৩ ফেব্রুয়ারি থেকে কুরআনে হাফেজদের এই প্রতিভা অন্বেষন প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু হবে। চলবে ১৫ মার্চ পর্যন্ত।

২৫ মার্চ থেকে শুরু হবে প্রাথমিক অডিশন রাউন্ড।

এ রিয়েলিটি শো আয়োজনকে সামনে রেখে শনিবার চট্টগ্রাম প্রেসকাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এসব তথ্য জানান আয়োজকরা।

সংবাদ সম্মেলনে পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফি মিজানুর রহমান বলেন, বাংলাদেশের কুরআনে হাফেজদের বিশ্বব্যাপী সম্মান প্রদর্শন করা এবং কুরআনের অলো মানুষের মাঝে ছড়িয়ে দেওয়া এ  আয়োজনের অন্যতম উদ্দেশ্য। ’

সংবাদ সম্মেলনে জানানো হয় অনুর্ধ্ব ৩০ বছর বয়সীরা এই রিয়েলিটি শো’তে অংশগ্রহন করতে পারবেন। প্রাথমিক বাছাই জেলা ও বিভাগ ভিত্তিক হবে। প্রাথমিক অডিশন রাউন্ড শুরুর আগে  পত্রিকায় বিজ্ঞাপনের মাধ্যমে  এ ব্যাপারে জানানো হবে।
মোবাইল ম্যাসেজে’র মাধ্যমে রেজিস্ট্রেশন করবেন অংশগ্রহনকারীরা। অথবা ১৫৫৫-২৪৪৪১১১ নম্বরে ফোন করে রেজ্রিস্টশন করতে পারবেন।
আয়োজকরা জানান, আসন্ন রমজান মাসে ইফতারের পূর্বে আরটিভিতে অনুষ্ঠানটি প্রচারিত হবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিএইচ পি গ্রুপের পরিচালক (বিপণন) গোলাম মোস্তফা, এবং আরটিভির পরিচালক সৈয়দ আশিক রহমান এবং এ প্রকল্পের পরিচালক তারিক শাহরিয়ার।  

বাংলাদেশ সময়: ০১২৫ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।