ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

গাইবান্ধায় মহান বিজয় দিবস উদযাপিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৩
গাইবান্ধায় মহান বিজয় দিবস উদযাপিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাইবান্ধা: গাইবান্ধায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক  জহুরুল ইসলাম রোহেল।



স্টেডিয়ামে ৫৪টি শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করা হয়। এছাড়া মুক্তিযুদ্ধ ভিত্তিক ডিসপ্লে প্রদর্শনীতেও ওইসব সংগঠনের সদস্যরা অংশ নেন।

পরে জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, শিশু একাডেমিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চিত্রাঙ্কণ ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জহুরুল ইসলাম রোহেল।

সেখানে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, ফরহাদ আব্দুল্যাহ হারুণ বাবলু ও নাজমুল আরেফিন তারেক প্রমুখ।

এছাড়া দিবসটি উপলক্ষে স্থানীয় স্টেডিয়ামে বিকেলে জেলা প্রশাসন ও পৌরসভা একাদশের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। স্থানীয় আসাদুজ্জামান বালিকা বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয় মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতা।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৩
সম্পাদনা: মনিরুজ্জামান/প্রভাষ চৌধুরী, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa