ঢাকা, বুধবার, ১৩ চৈত্র ১৪২৫, ২৭ মার্চ ২০১৯
bangla news

মিসেস ইউনিভার্স হতে ভোট চান বাংলাদেশি তাহমিনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-০৭-১১ ১:০০:৫০ এএম

বিশ্বনন্দিত মিসেস ইউনিভার্স প্রতিযোগিতায় মনোনীত হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত বৃটিশ নাগরিক ব্যারিস্টার তাহমিনা কবির।

ঢাকা: বিশ্বনন্দিত মিসেস ইউনিভার্স প্রতিযোগিতায় মনোনীত হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত বৃটিশ নাগরিক ব্যারিস্টার তাহমিনা কবির।

প্রতিযোগিতাটি মিস ওয়ার্ল্ড কিংবা মিস ইউনিভার্স প্রতিযোগিতার মতো নয়। এটি আসলে মেধা এবং সৌন্দর্যের সংমিশ্রণের একটি প্রতিযোগিতা, যেখানে সৌন্দর্যের বিষয়টি আসে সবার পরে।  

মিসেস ইউনিভার্স প্রতিযোগিতাটি মূলত একটি ফোরাম, যেটির এ বছরের আলোচ্য বিষয় ‘নো টু ডমেসটিক ভায়োলেন্স’ (No to domestic violence)। এ প্রতিযোগিতায় যেহেতু বিবাহিত নারীরা অংশ নেন, তাই উচ্চতা, ফিগার কিংবা ওজন নয়, বরং প্রতিযোগীর বিনয়, শালীনতাবোধকেই প্রাধান্য দেওয়া হয়। আর অংশ নেওয়া বেশিরভাগ নারীই উকিল, শিক্ষক, বিজ্ঞানী কিংবা ব্যবসায়ী।

ব্যারিস্টার তাহমিনা কবির একজন আদর্শ মা, বিজ্ঞ সমাজকর্মী ও মেধাবী আইনজীবী। ‘হিউম্যান রাইট ফর দ্য ডিস্ট্রেস অ্যান্ড ভিকটিম অব ডমেস্টিক ভায়োলেন্স’ শীর্ষক কাজে দীর্ঘ অভিজ্ঞতার স্বাক্ষর রেখেছেন তাহমিনা। মূলত এজন্যই তিনি মিসেস ইউনিভার্স প্রতিযোগিতায় মনোনীত হয়েছেন।

প্রতিযোগিতায় বিজয়ী হতে এখন প্রয়োজন ভোট। ১১ আগষ্ট পর্যন্ত তাকে http://www.noscara.com/mrsuniverse/contest/2013/#vote এই লিংকে এক আইপি অ্যাড্রেস থেকে প্রতিদিন একটি করে ভোট দেওয়া যাবে। তাহমিনা কবিরের ছবির উপর লেখা রয়েছে মিসেস বাংলাদেশ। আর তাকে ভোট দিতে তার ছবির নিচে ভোট-এ ক্লিক করলেই হবে। আপনি চাইলে ভোট দিতে পারেন মোবাইল ইন্টারনেট ব্যবহার করেও।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৩
একেএ/সম্পাদনা: আসিফ আজিজ, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14