ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহী কাটাখালী পৌর মেয়র পত্নী জেলহাজতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৩

রাজশাহী: রাজশাহীর কাটাখালী পৌর সভার মেয়র ও পৌর জামায়াতের সাবেক আমির মাজেদুর রহমান, স্ত্রী মোস্তারী বেগম ও ছেলে মিজানুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ওই মামলায় মাজেদুর রহমানের স্ত্রী আটক মোস্তারী বেগমকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

এর আগে সোমবার জামায়াতের সাবেক ওই আমিরের বাড়ি থেকে ককটেল, বোমা তৈরির সরাঞ্জমাদি, সাংগঠনিক ও জেহাদী বই এবং সাংগঠনিক কাজে ব্যবহৃত ব্যাংকের চেকসহ তার স্ত্রীকে আটক করা হয়।

মহানগরীর মতিহার থানার উপ পরিদর্শক (এসআই) আবদুর রাজ্জাক বাদী হয়ে জামায়াত নেতা মাজেদুর রহমান, স্ত্রী মোস্তারী বেগম ও ছেলে মিজানুর রহমানের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সোবহান বাংলানিউজকে বলেন, সোমবার রাতেই এসআই আবদুর রাজ্জাক বাদী হয়ে মামলাটি করেন। মঙ্গলবার তার প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

এদিকে, সোমবার হরতাল চলাকালে পুলিশের ওপর হামলার ঘটনায় মতিহার থানায় আরও একটি মামলা হয়েছে। মামলায় ২৭ জনের নাম উল্লেখসহ ৬০ থেকে ৭০ জনকে আসামি করা হয়েছে।

এদের মধ্যে ছাত্রশিবির রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আশরাফুল আলম ইমন, সেক্রেটারি সাইফুদ্দিন ইয়াহহিয়ার নাম রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

সোমবার রাতে মতিহার থানার এসআই আনোয়ার হোসেন এ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এছাড়া সোমবার রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুরে ৩০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে ছাত্র শিবির কর্মীদের আগুন দেওয়ার ঘটনায়ও একটি মামলা হয়েছে। তবে এ মামলার ব্যাপারে বিস্তারিত কোনো তথ্য জানাতে চাননি মতিহার থানার ওসি আবদুস সোবহান।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৩
এসএস/সম্পাদনা: শামীম হোসেন, নিউজরুম এডিটর   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।