ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

যশোরে স্কুল থেকে ৬ বোমা উদ্ধার

তৌহিদ জামান, যশোর প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১০

যশোর: বুধবার বিকেলে যশোর সেবা সংঘ বালিকা উচ্চ বিদ্যালয়ের ভেতর থেকে ৬টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। থানাসূত্র জানায়, গোপনে খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার সহকারী পরিদর্শক (এসআই) সাব্বিরের নেতৃত্বে বুধবার বিকেলে সেবা সংঘ স্কুলে পরিত্যক্ত আসবাবের ভেতর থেকে ৬টি বোমা উদ্ধার করেন।



বোমাগুলো থানায় এনে পানিতে ভিজিয়ে নিষ্ক্রিয় করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন, ‘বোমাগুলো শক্তিশালী বলেই মনে হচ্ছে। দুর্বৃত্তরা এগুলো স্কুলে লুকিয়ে রেখেছিল বলে ধারণা করা হচ্ছে। ’

সরকারী বইসহ আটক ২

এদিকে পঞ্চম শ্রেণীর দুই বস্তা সরকারি বইসহ যশোর সদর উপজেলার ফতেপুর গ্রামের জিয়ারুল ইসলাম ও ঝুমঝুমপুর এলাকার রশিদ উদ্দিনকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তিদের মধ্যে জিয়ারুল ইসলাম যশোর সদর উপজেলা শিক্ষা অফিসের নৈশ প্রহরী বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালি মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসআই ইউনুস ফতেপুরের জিয়ারুল ইসলামের বাড়ি থেকে দুই বস্তা পঞ্চম শ্রেণীর সরকারী বই উদ্ধার করেন।

বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সদর উপজেলা শিক্ষা অফিসারকে অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।