ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় সহকর্মীর ঘুষিতে প্রাণ গেল যুবকের

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, মে ১৮, ২০২৪
আশুলিয়ায় সহকর্মীর ঘুষিতে প্রাণ গেল যুবকের

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহকর্মীর ঘুষিতে মঞ্জুরুল ইসলাম (২২) নামে এক কাউন্টার মাস্টারের সহকারী মারা গেছেন। এ ঘটনায় অভিযুক্ত মানিক নামে অপর কাউন্টার মাস্টারের সহকারীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে বাইপাইল হানি পরিবহন কাউন্টারের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মঞ্জুরুল ইসলাম দিনাজপুর জেলার উলিপুর থানার  মো. মমিনুল ইসলামের ছেলে। তিন আশুলিয়ার ভাদাইল এলাকার মোকসেদের বাড়িতে ভাড়া থেকে বাইপাইল বাস্ট্যান্ডে হানি এন্টারপ্রাইজ নামের পরিবহন কাউন্টারে কাজ করতেন। আটক মানিক (২০) নওগাঁ জেলার বদলগাছি থানার আক্কেলপুর গ্রামের বিদ্যুৎ মিয়ার ছেলে। তিনি তারা দুজনই কাউন্টার মাস্টারের সহযোগী হিসাবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত মঞ্জুরুল ও মানিক একসঙ্গে দুপুরে কাউন্টারে আসেন। কাউন্টারে আসামাত্র  দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এ সময় মানিক মঞ্জুরুলের মাথায় ঘুষি মারলে মঞ্জুরুল লাঠি খোঁজার জন্য কাউন্টার থেকে হয় এবং মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাবীব ক্লিনিকে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোতালেব বলেন, এ ঘটনায় মরদেহ উদ্ধার করে অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ব্যাপার মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, মে ১৮, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।