ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বর্ণ কারিগরকে কুপিয়ে জখমের ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, মে ১৫, ২০২৪
স্বর্ণ কারিগরকে কুপিয়ে জখমের ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার 

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে নানা অপকর্মে জড়িত, আলোচিত-সমালোচিত, বহিষ্কৃত ছাত্রলীগ নেতা শুভ্রদেব সিংকে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার করেছে বোয়ালমারী পুলিশ।  

সম্প্রতি এক স্বর্ণ কারিগরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টা মামলায় পলাতক ছিলেন তিনি।

বুধবার (১৫ মে) সকালে তথ্যপ্রযুক্তির সহায়তায় পার্শ্ববর্তী মাগুরার মহম্মদপুর থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।  

বহিষ্কৃত ছাত্রলীগ নেতা শুভ্রদেব সিং বোয়ালমারী পৌর সদরের ২ নম্বর ওয়ার্ডের ঋষিপাড়ার সুধির সিংয়ের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আঁধারকোঠা গ্রামের বাসিন্দা ব্রজেন কর্মকারের ছেলে স্বর্ণ কারিগর হৃদয় কর্মকারকে গত ৪ মে (শনিবার) দুপুরে পৌর সদরের কৃষি ব্যাংক সংলগ্ন বড় পুকুর পাড়ে পথরোধ করে ভ্যান থেকে নামিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় শুভ্রদেব সিং। আহত হৃদয় কর্মকারকে স্থানীয়রা উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক। অস্ত্রের আঘাতে হৃদয়ের বাম হাতের দুটি রগ কেটে যায়। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন শুভ্রদেব সিং। এ ঘটনায় হৃদয় কর্মকারের মা বেদেনা কর্মকার বাদী হয়ে শুভ্রদেব সিংকে একমাত্র আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা করেন।

মামলার পর থেকেই শুভ্রদেবকে গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চালায় থানা পুলিশ। বুধবার সকালে তথ্যপ্রযুক্তির সহায়তায় পার্শ্ববর্তী মাগুরার মহম্মদপুর থেকে বোয়ালমারী থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, শুভ্রদেব সিং নানা অপকর্মে জড়িত। তাকে গ্রেপ্তারের পর ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।  

গত ২০২৩ সালের ২৬ মার্চ কোমরে পিস্তল রেখে ফেসবুকে ছবি পোস্ট করে জনমনে ভয়ভীতি ছড়ানোর অপরাধে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং। সে সময় আলোচিত এই ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, মে ১৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।