ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ব্যবসায়ীকে পথরোধ করে স্বর্ণালংকার-টাকা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
যাত্রাবাড়ীতে ব্যবসায়ীকে পথরোধ করে স্বর্ণালংকার-টাকা ছিনতাই

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল মৃধা বাড়ি মোল্লা ব্রিজ এলাকায় মো. ইকবাল হোসেন (৩৫) নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে রড দিয়ে পিটিয়ে পাঁচ ভরি স্বর্ণালংকার ও দুইলাখ টাকার ছিনতাই করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। পাশাপাশি তার ব্যবহৃত মোটরসাইকেলটিও নিয়ে যায় ছিনতাইকারীরা।

শনিবার (২৭ এপ্রিল) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসেন স্বজনরা।

আহত ইকবাল হোসেন নিজেই জানান, তার বাসা যাত্রাবাড়ি মৃধাবাড়ি প্রতিবাদী ক্লাব সংলগ্ন। সবুজবাগ রাজারবাগ এলাকায় সামির গোল্ড হাউস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। আজ সকালে মোটরসাইকেল করে দোকানে যাওয়ার পথে যাত্রাবাড়ীর মাতুয়াইল মৃধাবাড়ি মোল্লাব্রিজ এলাকায় আসলে এলাকার চিহ্নিত ছিনতাইকারী ইউসুফ, মুলহাজ, পাভেলসহ ১০ থেকে ১৫ জন গতিরোধ করে আমার কাছে থাকা ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ব্যাগ দিতে না চাইলে রড দিয়ে দুই পায়ে আঘাত করে। এতে আমি রাস্তায় পড়ে গেলে টাকা ও স্বর্ণালংকারের ব্যাগ নিয়ে পালিয়ে যায়।  

তিনি আরও জানান, রক্তাক্ত অবস্থায় পথচারীরা তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে খবর পেয়ে স্বজনরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, যাত্রাবাড়ী এলাকা থেকে আহত এক ব্যবসায়ীকে ঢাকা মেডিকেল হাসপাতালে আনা হয়েছে। তার দুই পায়ে আঘাতজনিত জখম রয়েছে। ওই ব্যবসায়ী অভিযোগ করেন, তার কাছে থেকে দুই লাখ টাকা ওপাঁচ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে ছিনতাইকারীরা। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) ইকবাল হোসেন জানান, ঘটনা লোক মারফত জানতে পেরেছি। এ ঘটনা কতটা সত্য তা জানতে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এজেডএস/জেএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।