ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

দক্ষিণ কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেপ্তার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
দক্ষিণ কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেপ্তার 

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে কিশোর গ্যাংয়ের চার সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।

কিশোর গ্যাংয়ের গ্রেপ্তার সদস্যরা হলেন-মো. রবিউল মোল্লা (২৩), মো. জাবেদ হাওলাদার (২৩), মো. তাছিন (১৮) ও মো. রবিউল মীর (১৮)।

অভিযানে তাদের কাছ থেকে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে ব্যবহৃত ১টি সুইচ গিয়ার চাকু ও ৩টি ছুরি উদ্ধার করা হয়।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার আসামিরা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন ধরে ঢাকার কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ছিনতাই, চাঁদাবাজি, পাড়া-মহল্লায় আধিপত্য বিস্তারসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল।

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় নিয়মিত মামলা হয়েছে। সে সঙ্গে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এসজেএ/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।