ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়ের গেট সাজানোর সময় চেয়ার থেকে পড়ে ডেকোরেটর শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
বিয়ের গেট সাজানোর সময় চেয়ার থেকে পড়ে ডেকোরেটর শ্রমিকের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিয়ের গেট সাজানোর সময় চেয়ার থেকে পড়ে দ্বীন মোহাম্মদ খোকন (৪৬) নামে এক ডেকোরেটর শ্রমিকের মৃত্যু হয়েছে।    

সোমবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চৌধুরী হাট বাজারের জনপ্রিয় কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

নিহত দ্বীন মোহাম্মদ খোকন উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিরাহীমপুর গ্রামের ফরাজী বাড়ির মৃত আলী আহমদের ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার চৌধুরীহাট বাজারের হাফেজ মোশারেফ হোসেনের জনপ্রিয় কমিউনিটি সেন্টারে ৬ বছর ধরে খোকন শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন। সোমবার দুপুরে সেখানে চরপার্বতী ইউনিয়নের মেহেরুন নেছা এলাকার মিস্টারের ছেলের সঙ্গে একই ইউনিয়নের ডাকবাংলা এলাকার বাবুলের মেয়ের বিয়ের অনুষ্ঠান নির্ধারিত ছিল। তিনি সকালে ওই কমিউনিটি সেন্টারের সামনে থাকা গেটের নিচের অংশে কাপড়ের সাজসজ্জার কাজ শুরু করেন। ওই সময় চেয়ার থেকে পড়ে তার মাথা থেঁতলে মগজ বের হয়ে যায়। এতে তাৎক্ষণিক ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কমিউনিটি সেন্টারের মালিক হাফেজ মোশারেফ হোসেন বলেন, সকাল থেকে খোকনকে ভীষণ অসুস্থ দেখা যায়। ধারণা করছি স্ট্রোক করে চেয়ার থেকে পড়ে তার মৃত্যু হয়।

চরপার্বতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মো. হানিফ আনসারী বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় তারা মরদেহ তাদের বাড়িতে নিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, বিষয়টি থানায় কেউ অবহিত করেনি। তবে আমি বর্তমানে ছুটিতে আছি।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।