ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পলাশে ট্রেনের ইঞ্জিন বিকল, ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
পলাশে ট্রেনের ইঞ্জিন বিকল, ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

নরসিংদী: নরসিংদীর পলাশে ট্রেনের ইঞ্জিন বিকল হওয়ার তিন ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।  

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার জিনারদী রেল স্টেশনে ট্রেনের ইঞ্জিন বিকল হওয়ার কারণে ঢাকা থেকে চট্টগ্রাম ও সিলেট অভিমুখে ট্রেন চলাচল বিঘ্ন ঘটে।

ট্রেন যাত্রীরা জানান, বেলা ১১টার দিকে ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে বি-বাড়িয়া অভিমুখে তিতাস কমিউটার ট্রেনটি ছেড়ে আসে। পরে দুপুর সাড়ে ১২টার দিকে পলাশ উপজেলার জিনারদী রেল স্টেশনে পৌঁছার পর ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে চট্টগ্রাম ও সিলেট অভিমুখী আন্ত:নগর কয়েকটি ট্রেন টঙ্গী ও আড়িখোলা রেলস্টেশনে আটকা পড়ে।  

এ ঘটনায় চরম দুর্ভোগে পোহাতে হয়েছে ট্রেন যাত্রীদের। পরে বিকেলের দিকে ঢাকা থেকে বিকল্প ইঞ্জিন জিনারদী রেল স্টেশন পৌঁছালে তিতাস কমিউটার ট্রেন বি-বাড়িয়ার উদ্দেশ্য ছেড়ে যায়। পরে সাড়ে ৩টার দিকে আপ এবং ডাউন লাইন দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

জিনারদী রেল স্টেশন মাস্টার বরকত হোসেন জানান, তিতাস কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল হওয়ায় ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে। পরে ঢাকা থেকে বিকল্প ইঞ্জিন আসার পর তিতাস কমিউটার ট্রেনটি বি-বাড়িয়ার উদ্দেশ্যে ছেড়ে যায়। বিকেল সাড়ে ৩টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।