ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে যুব উন্নয়ন কর্মকর্তাকে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
ফরিদপুরে যুব উন্নয়ন কর্মকর্তাকে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ৬

ফরিদপুর: ফরিদপুরে হোসেন প্রামাণিক (৪৮) নামে এক যুব উন্নয়ন কর্মকর্তাকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে নির্যাতনের মামলায় ছয় আসামিক গ্রেপ্তার করেছে পুলিশ।  

সোমবার (০৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুরের কোর্ট চত্ত্বরের উকিলবারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন- মাইনদ্দিন প্রামাণিক (৫৫), আ. লতিফ প্রামাণিক (৪৫), আজিজুল প্রামাণিক (২৫), মোরশেদ প্রামাণিক (২২), আছমত মল্লিক (৬০), মানিক মল্লিক (৬৫) ও খোয়াজ শেখ (৫৫)।

কোতোয়ালি থানার এসআই সুজন বিশ্বাস এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আসামিদের গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে হোসেন প্রামাণিক বাদী হয়ে গত ২ এপ্রিল কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন।  

জানা গেছে, বাবার রেখে যাওয়া চার একর ৩৬ শতাংশ ওয়াকফ সম্পত্তির রক্ষণাবেক্ষণ নিয়ে বিরোধের জের ধরে গত ১ এপ্রিল হোসেন প্রামাণিকের ওপর হামলা করে তারই আপন ভাই-ভাতিজারা। পরে তাকে গাছের সঙ্গে বেঁধে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও প্লাস দিয়ে আঙুলে জখম করে। খবর পেয়ে তার স্ত্রী ও মেয়ে তাকে বাঁচাতে এলে তাদেরকেও মারধর করা হয়। এ ঘটনায় তার স্ত্রীর একটি পা ভেঙ্গে যায়। পরে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।  

এ ঘটনায় হোসেন প্রামাণিক কোতোয়ালি থানায় সাত জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি কাদের প্রামাণিক (৬০) পলাতক রয়েছে।  

হোসেন প্রামাণিক জানান, প্রায় এক বছর আগে তার ভাইয়েরা তাকে কুপিয়ে গুরুতর জখম করে। ওই ঘটনায় একটি মামলা চলমান রয়েছে। এরপর গত ২০ মার্চ ও ২৭ মার্চ রাতে পরপর দুই বার তার বাড়িতে আগুন দেওয়া হয়। এ ঘটনায়ও তিনি থানায় একটি মামলা করেন। এরপর আবারও তারা তাকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে আহত করে এবং স্ত্রী কন্যাকেও মারপিট করা হলো।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।