ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সংঘর্ষ থামাতে যাওয়া পুলিশের ওপর হামলা, মামলা দায়ের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
সংঘর্ষ থামাতে যাওয়া পুলিশের ওপর হামলা, মামলা দায়ের

বরিশাল: জমি সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষ থামাতে গিয়ে হামলার শিকার হয়েছেন ব‌রিশাল কোতোয়া‌লি মডেল থানা পু‌লিশের সদস‌্যরা। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

পাশাপাশি সরকারি কাজে বাধা এবং পু‌লিশ সদস‌্যদের ওপর হামলার অভিযোগে থানায় মামলা করা হয়েছে।

রোবাবার (০৭ এপ্রিল) কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক মাইনুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন।

এর আগে শনিবার (০৬ এপ্রিল) বিকেলে নগরের রূপাতলি গ্যাস্টারবাইন এলাকায় পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে।

মামলায় আটক দুইজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তারা হলেন- ব‌রিশাল নগ‌রের রূপাতলি গ্যাস্টারবাইন এলাকার আব্দুল জলিলের ছেলে মাহামুদুল হাসান ও মৃত মামুন হাওলাদারের ছেলে মাইনুল ইসলাম।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ আল বারী জানান, ওই এলাকায় রিয়াজ ও তানিয়া গ্রুপের সঙ্গে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল যায় পুলিশের একটি টিম। এ সময় তানিয়া গ্রুপের হামলায় তিন নারী পুলিশ সদস্য আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থলে কোতোয়ালি ম‌ডেল থানা পুলিশের একাধিক টিম পাঠানো হয়। তারা গিয়ে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মে‌ডিকেল ক‌লেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেন। তাছাড়া ঘটনাস্থল থেকে হামলাকারী দুইজনকে আটক করা হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, জমিজমার বিরোধ নিয়ে সংঘর্ষ থামাতে গিয়ে তিন নারী পুলিশ সদস্য হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। মামলায় অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।