ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
সুনামগঞ্জে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে দুপক্ষের সংঘর্ষে জজ মিয়া (৪০) নামে একজন নিহত হয়েছেন। এ সংঘর্ষে আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত ২০ জন।

রোববার (৭ এপ্রিল) রাত ১১টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে সকাল ১১টার দিকে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নে চারাগাঁও বালুর চরে এ সংঘর্ষ হয়।  

নিহত জজ মিয়া উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের লালঘাট গ্রামের কিতাব আলীর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, রোববার সকালে স্থানীয় চিহ্নিত চোরাকারবারিদের প্ররোচনায় অবৈধভাবে ভারতের কয়লা গুহায় যান লালঘাট গ্রামের আলকাছের ছেলে মুছা মিয়া (২২), বাচ্চু মিয়াসহ (৪৫) ১০-১২ জন। সেখানে গিয়ে মুছা মিয়া ও বাচ্চু মিয়ার মধ্যে ঝগড়া হয়। মুছা মিয়া বাংলাদেশে ফিরে এলে কী নিয়ে ঝগড়া হয়েছে জানতে চান জজ মিয়া। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে কয়েকজন দেশি অস্ত্র দিয়ে  জজ মিয়ার ওপর হামলা চালান। এতে জজ গুরুতর আহত হন। খবর পেয়ে জজ মিয়া ও বাচ্চু মিয়ার লোকজন এগিয়ে এলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে ২০ জন আহত হন। গুরুতর আহতদের উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে পরে জজ মিয়াকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তিনি মারা যান। বাকি আহতরা সুনামগঞ্জ সদর হাসপাতাল ও তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।  

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।