ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করছেন: ভূমিমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করছেন: ভূমিমন্ত্রী

খুলনা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে আমরা স্বাধীনতা পেয়েছি। বর্তমানে এদেশে চিকিৎসা, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

অনেক উন্নয়নমূলক কাজ চলমান। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে এদেশের মানুষ যাতে সুখে-শান্তিতে থাকে সে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

শনিবার (৬ এপ্রিল) দুপুরে খুলনার ডুমুরিয়া উপজেলার ১ নম্বর ধামালিয়া ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে অতি দরিদ্র, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।

তিনি বলেন, ভিজিএফ একটি মানবিক সহায়তা কর্মসূচি। যার মাধ্যমে সরকার দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করে থাকে। সরকার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ কার্ডের মাধ্যমে অস্বচ্ছল পরিবারের মাঝে প্রতিটি ইউনিয়নে চাল বিতরণ করছে।

১ নম্বর ধামালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জহুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন। ডুমুরিয়া উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে মন্ত্রী দুই হাজার ৭৭ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, এপ্রিল ৬,  ২০২৪
এমআরএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।