ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে ট্রাকের ধাক্কায় দাদি-নাতনি নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
সুনামগঞ্জে ট্রাকের ধাক্কায় দাদি-নাতনি নিহত

সিলেট: সুনামগঞ্জে ইফতার দিয়ে ফেরার পথে দাদি-নাতনি নিহত হয়েছেন।

শুক্রবার (০৫ এপ্রিল) রাত ১০টার দিকে সুনামগঞ্জ-দিরাই সড়কের গাগলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দাদির নাম শামসুন্নাহার (৭৫) ও তার নাতনি মোছা. জান্নাত (১৪)। তারা দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের তলবাউসী গ্রামের আতাউর রহমানের মা ও ছোট মেয়ে।

স্থানীয়রা জানান, তারা দুইজনেই সুনামগঞ্জ সদরের বড়ঘাট এলাকায় ইফতার দিতে গিয়েছিলেন। একটি মালবাহী ট্রাক মোটরসাইকেলের পেছনে ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা দাদি-নাতনির মৃত্যু হয়।

এ ঘটনায় মোটরসাইকেল চালক শহীদুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের স্বজনরা জানান, ছোট নাতনিকে সঙ্গে নিয়ে দিরাই থেকে সুনামগঞ্জ সদরের বড়ঘাট এলাকার আরেক নাতনির বাড়ি ইফতার নিয়ে যান তারা। রাতে মোটরসাইকেলে করে দিরাই ফেরার পথে গাগলী এলাকায় একটি ট্রাক ওই মোটরসাইকেলে পেছন থেকে ধাক্কা দিলে তাদের মৃত্যু হয়।

সুনামগঞ্জের সদর হাসপাতালের চিকিৎসক রিয়াজুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় আহত চারজনকে হাসপাতালে নেওয়া হয়। তাদের মধ্যে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। আরেকজন হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়েছে।

মোটরসাইকেল চালককে গুরুতর আহত অবস্থায় সিলেটে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, সুনামগঞ্জের ‍দিরাই উপজেলার প্রত্যন্ত এলাকায় সড়ক পথে অন্যতম বাহন মোটরসাইকেল। দুর্গম এলাকার রাস্তাঘাট খারাপ থাকায় সিএনজি অটোরিকশা কিংবা অন্যান্য যানবাহন চলাচল করে না। তাই দ্রুত যাতায়াতের জন্য সব বয়সী মানুষ অন্যতম বাহন মোটরসাইকেলে যাতায়াত করেন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
এনইউ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।