ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলেজশিক্ষককে গলাকেটে বাড়ির পাশে ফেলে গেল দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
কলেজশিক্ষককে গলাকেটে বাড়ির পাশে ফেলে গেল দুর্বৃত্তরা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে শফিকুল ইসলাম (৫৮) নামে এক কলেজশিক্ষককে গলাকেটে বাড়ির পাশের পুকুর পাড়ে অর্ধমৃত অবস্থায় ফেলে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।  

শুক্রবার (৫ এপ্রিল) সকালে উপজেলার জামতৈল কলেজপাড়ায় এ ঘটনা ঘটে।

 

গুরুতর আহত শিক্ষক শফিকুলকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  তিনি উপজেলার চর কামারখন্দ গ্রামের মৃত মমতাজ উদ্দিন ছেলে এবং চৌবাড়ী ড. সালাম জাহানারা ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোরের দিকে নিজ বাড়ির দেয়ালের বাইরে পুকুরের চালার ওপরে কে বা কারা শিক্ষক শফিকুল ইসলামকে গলায় জখম করে ফেলে রেখে পালিয়ে যায়। স্বজনরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ শহীদ এম মুনছুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কামারখুন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি পাওয়া গেছে। আহত কলেজশিক্ষককে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। ঘটনা তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।