ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেমরায় ১৪ বাসে আগুন, যা বলছে পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
ডেমরায় ১৪ বাসে আগুন, যা বলছে পুলিশ

ঢাকা: রাজধানীর ডেমরায় ধার্মিক পাড়া এলাকায় একটি গ্যারেজে লাগা আগুনে ১৪ বাস পুড়ে যাওয়ার ঘটনায় পুলিশ বলছে, ওই গ্যারেজে একটি আওয়াজের পর দাঁড়িয়ে থাকা বাসে আগুন ধরে যায়। তবে এটি নাশকতা কিনা এখনো পরিষ্কার বলা যাচ্ছে না।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সোমবার (১ এপ্রিল) রাতে মোবাইলফোনে বাংলানিউজকে এসব কথা বলেন  ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের  উপ-পুলিশ কমিশনার (ডিসি) ইকবাল হোসেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে যতটুকু জানা গেছে ওই গ্যারেজে প্রথমে একটি আওয়াজ হয় তার পরপরই দাঁড়িয়ে থাকা ওই বাসগুলোতে আগুন ধরে যায়।  

ঘটনাটি নাশকতা কিনা- এমন প্রশ্নের জবাবে ডিসি ওয়ারী বলেন, এটা আসলে দুর্ঘটনা নাকি নাশকতা তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ অলরেডি কাজ শুরু করেছে। তবে দুর্ঘটনা ঘটলে একটা দুইটা অথবা ছয়টা বাসে আগুন লাগতো। তাই বলে একেবারে সারিবদ্ধ থাকা অনেক বাস আগুনে পুড়ে যায় কীভাবে!

সোমবার (১ এপ্রিল) রাত পৌনে ৯টার দিকে রাজধানীর ডেমরার ধার্মিক পাড়া এলাকায় গ্যারেজে থাকা ১৪টা বাসে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিস থেকে পাঁচ ইউনিট  কাজ করে রাত পৌনে ১০টার দিকে আগুন নেভায়।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন জানান, আগুনে এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। আগুনের সূত্রপাত তদন্তসাপেক্ষে জানা যাবে।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।