ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কামরাঙ্গীরচরে দুর্ঘটনায় নিহত শিশু মাদরাসায় পড়তো

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
কামরাঙ্গীরচরে দুর্ঘটনায় নিহত শিশু মাদরাসায় পড়তো মাশরুফুল হাসান

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে সড়ক দুর্ঘটনায় নিহত শিশু মাদরাসায় পড়তো বলে জানিয়েছেন তার স্বজনরা। তার নাম মাশরুফুল হাসান (১০)।

সে কামরাঙ্গীরচর নুরিয়া মাদরাসায় নজরানাতে লেখাপড়া করতো। মাশরুফুল হাসান পরিবারের সঙ্গে কামরাঙ্গীরচর ১০ তলা এলাকায় থাকতো। তার বাবা নাম মো. মামুন। নোয়াখালীর সেনবাগের স্থানীয় বাসিন্দা তারা।

নিহতের বাবা মামুন বাংলানিউজকে জানান, সকালে বাসা থেকে আলু কিনতে বের হয়েছিল মাশরুফুল। পরে সে সড়ক দুর্ঘটনায় মারা যায়। এই খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গিয়ে তিনি তার ছেলের মরদেহ দেখতে পান।

এদিকে শিশুর মৃত্যুর সংবাদে হাসপাতালে স্বজনদের কান্নার মিছিলে পরিণত হয়। নিহতের স্বজনদের কাছ থেকে জানা যায়, মামুন দম্পতির তিন সন্তান, নিহত শিশু ছিল সবার বড়।

এর আগে রোববার (৩১ মার্চ) বেলা ১১টার দিকে কামরাঙ্গীরচর খালপাড় এলাকায় ইজিবাইকের ধাক্কায় গুরুতর আহত হয় ওই শিশুটি। পরে মুমূর্ষু অবস্থায় পথচারীরা শিশুটিকে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক বেলা পৌনে ১২টার দিকে মৃত ঘোষণা করেন। প্রথমে শিশুটির নাম ও ঠিকানা পাওয়া যায়নি, পরে নিহতের স্বজনরা হাসপাতালে এসে শিশুর মরদেহ শনাক্ত করে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।  

আরও পড়ুন>>> কামরাঙ্গীরচরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।