ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদ-বৈসাবি উৎসবের জন্য পানছড়ি বাজার বয়কট স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
ঈদ-বৈসাবি উৎসবের জন্য পানছড়ি বাজার বয়কট স্থগিত

খাগড়াছড়ি: আসন্ন ঈদুল ফিতর ও বৈসাবি উৎসবের কথা বিবেচনা করে খাগড়াছড়ির পানছড়ি বাজার বয়কট স্থগিত রাখার কথা জানিয়েছে ইউপিডিএফ-প্রসীত গ্রুপ। আগামী ১ থেকে ২০ এপ্রিল পর্যন্ত বয়কট স্থগিত থাকবে।

শুক্রবার (২৯ মার্চ) ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমার পাঠানো বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে ইউপিডিএফ পানছড়ি শাখার প্রধান সংগঠক বলেন, বিপুল, সুনীল, লিটন, রুহিনের খুনিদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে অনির্দিষ্টকালের জন্য পানছড়ি বাজার বয়কট কর্মসূচি চলছে। সামনে ঈদুল ফিতর ও পাহাড়িদের প্রধান সামাজিক উৎসব বৈসাবি উৎসবের কথা বিবেচনা করে এবং বাজার কমিটির আবেদনের পরিপ্রেক্ষিতে আগামী ১ থেকে ২০ এপ্রিল পর্যন্ত পানছড়ি বাজার বয়কট কর্মসূচি স্থগিত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

ওই সময়ের মধ্যে খুনিদের গ্রেপ্তারে কোনো পদক্ষেপ নেওয়া না হলে আগামী ২১ এপ্রিল থেকে পুনরায় বাজার বয়কট কার্যকর হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, গেল বছরের ১০ ডিসেম্বর পানছড়ির অনিলপাড়ায় প্রতিপক্ষের হামলায় ইউপিডিএফ-প্রসীত গ্রুপের চারজন নিহত হন। ঘটনার পর থেকে নানা কর্মসূচি পালন করছে সংগঠনটি।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
এডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।