ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে চাচার অস্ত্রের আঘাতে ভাতিজা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
রূপগঞ্জে চাচার অস্ত্রের আঘাতে ভাতিজা নিহত

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে চাচার ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত ভাতিজা নুরুল হক (৪৫) মারা গেছেন।

শুক্রবার (২৯ মার্চ) ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এরআগে, গত ১৬ মার্চ সেহরির পর উপজেলার সদর ইউনিয়নের ছনি এলাকায় হামলার এ ঘটনা ঘটে। নিহত নুরুল হক এই এলাকার লতিফ মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, গত ১৫ মার্চ বিকেলে বাড়ির পাশের বিলে জাল দিয়ে মাছ ধরাকে কেন্দ্র করে নুরুল হকের সঙ্গে তার আপন চাচা আব্দুল হাশেমের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এর জের ধরে ১৬ মার্চ ভোরে সেহেরি খেয়ে নুরুল হক মাছ ধরতে বাড়ি থেকে বের হয়ে পাশে লাউ গাছের মাচার কাছে পৌঁছালে পূর্ব থেকে ওঁত পেতে থাকা চাচা আব্দুল হাশেম, তার ছেলে বাবু ও সোহাগ দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। একপর্যায়ে ধারালো দা দিয়ে এলোপাতারি কুপিয়ে তাকে গুরুতর জখম করে। খবর পেয়ে তার পরিবারের লোকজন তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে ভর্তি করেন। এদিকে শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নুরুল হক।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, হামলা ঘটনায় আগেই মামলা দায়ের করা হয়েছে। বাবু নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি নিয়মিত হত্যা মামলা হিসেবে নেওয়া হবে। মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।