ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে পিকআপভ্যান-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
চাঁদপুরে পিকআপভ্যান-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চাঁদপুর: জেলার শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া এলাকায় মুরগী বহনকারী একটি পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবুল কাশেম (৪৫) ও আব্দুর রব (৫৫) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন অটোরিকশার চালকসহ আরও ৩ যাত্রী।

নিহতরা দুইজনেই অটোরিকশার যাত্রী ছিলেন।

বুধবার (২৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালিয়াপাড়া-হোসেনপুর গ্রামের মধ্যবর্তী কচুয়া সড়কের বশির উল্লাহ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল কাশেম ও আব্দুর রব শাহরাস্তি উপজেলার হোসেনপুর গ্রামের স্বর্ণকার পাড়ার বাসিন্দা। আর আহতরা হলেন- কচুয়া উপজেলার বাসিন্দা আব্দুর রশিদ ও আশেক আলী। এছাড়া আহত চালকের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ব্যবসায়ী মো. শিশির জানান, ইফতারের পর বৃষ্টি শুরু হয়। ঠিক ওই মুহূর্তে কচুয়া অভিমুখী পিকআপভ্যানটির কালিয়াপাড়ার দিকে আসা অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই সিএনজির এক যাত্রীর মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পথে আরও আরেকজনের মৃত্যু হয়। খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে আসেন। ঘটনার পর পিকআপভ্যান চালক পালিয়ে যান।

শাহরাস্তি ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন মাস্টার (ভারপ্রাপ্ত) মাহফুজুর রহমান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, নিহতদের সুরতহাল তৈরি করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক খালিদুর রহমান জিহাদ বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।