ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইফতারের আগে বাসের চাকায় পিষ্ট হলো যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
ইফতারের আগে বাসের চাকায় পিষ্ট হলো যুবক

ঢাকা: রাজধানীর খিলক্ষেত থানার পশ্চিম পাশের সড়কে একটি যাত্রীবাহী বাসের চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ নিহতের নাম-পরিচয় জানার চেষ্টা করছে।

ওই যুবক মোটরসাইকেল আরোহী ছিলেন। সেটি থেকে পাওয়া কাগজে কাউসার রহমান নাম লেখা রয়েছে। এখন তিনিই কাউসার কিনা, নিশ্চিত হতে চেষ্টা করছে পুলিশ।

বুধবার (২৭ মার্চ) বিকেল ৫টার দিকে খিলক্ষেত থানার পশ্চিম পাশে ঢাকা ময়মনসিংহ সড়কে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আরও এক নারী আহত হয়েছেন। তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, থানার পশ্চিম পাশের সড়কে নম্বর প্লেট বিহীন আজমেরি গোল্লেরি নামে একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবকের মাথা থেঁতলে গিয়েছে। ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়।

নিহতের কাছে মোটরসাইকেলের কিছু কাগজপত্র পাওয়া গেছে, যেখানে মালিকের নাম কাউসার রহমান লেখা আছে। নিহতই কাউসার কিনা, সেটি জানার চেষ্টা চলছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য সেই শহিদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। যাত্রীবাহী বাসটিকে জব্দ করা হয়েছে বলেও তিনি জানান। আহত নারীকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।