ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে গ্যাস লিকেজ থেকে আগুন, একই পরিবারের ৪ জন দগ্ধ

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
ধামরাইয়ে গ্যাস লিকেজ থেকে আগুন, একই পরিবারের ৪ জন দগ্ধ

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে এলপিজি গ্যাসের সিলিন্ডারের লিকেজ থেকে জমা গ্যাসের আগুনে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। হাসপাতালে ভর্তি চারজনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বুধবার (২৭ মার্চ) বিকেল ৫টার দিকে ধামরাই ফায়ার সার্ভিসের ইনচার্জ সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ধামরাই পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মোকামটোলা এলাকার প্রবাসী ইব্রাহিম হোসেনের চারতলা ভবনের নিচতলার একটি ফ্ল্যাটে ঘটনাটি ঘটে। পরে দগ্ধদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধরা হলেন- মো. নুরুল ইসলাম (৫৫), তার স্ত্রী সুফিয়া বেগম (৫০), গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের এমবিবিএসের শিক্ষার্থী মেয়ে নিশরাত জাহান সাথী (২২) ও এইচএসসি পরীক্ষার্থী ছেলে সোহাগ হোসেন (১৮)। তারা সবাই ওই বাড়ির ভাড়াটিয়া বলে জানা গেছে।

ধামরাই ফায়ার সার্ভিস জানায়, এলপিজি গ্যাসের সিলিন্ডার লিকেজ হয়ে ও ফ্ল্যাটটিতে গ্যাস জমে ছিল। ভোরে সেহরির জন্য রান্না করতে গিয়ে আগুন রান্নাঘরে ছড়িয়ে পড়ে। পরে এতে একই পরিবারের চারজন দগ্ধ হন।

ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম বলেন, দগ্ধদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের খুব সকালে হাসপাতালে আনা হয়েছিল। এর মধ্যে সুফিয়া বেগমের শরীরের ৮০ শতাংশ, নুরুল ইসলামের শরীরের ৪৮ শতাংশ, ছেলে সোহাগের ৩৮ শতাংশ এবং নিশরাত জাহান সাথীর শরীরের ১৬ শতাংশ পুড়ে গেছে।

ধামরাই ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ সোহেল রানা বাংলানিউজকে বলেন, আমরা খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে যাই। তবে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা তাদের হাসপাতালে পাঠান।

ধামরাই থানার পরিদর্শক (ওসি) সিরাজুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘরের প্রায় সবকিছু পুড়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।