ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে অটোরিকশাসহ ৮ চোর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
সিরাজগঞ্জে অটোরিকশাসহ ৮ চোর আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে চুরি করে পালিয়ে যাওয়ার সময় একটি সিএনজিচালিত অটোরিকশা, দুটি পানির মোটরসহ ৮ চোরকে আটক করেছে পুলিশ।
 
সোমবার (২৫ মার্চ) ভোরে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাঁতী বাজার এলাকায় জেলা গোয়েন্দা বিভাগ ও সদর থানা পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়।


 
আটকরা হলেন, উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল ইউনিয়নের তারুটিয়া গ্রামের মো. বরাত আলীর ছেলে সবুজ আলী (২৮), মৃত আব্দুল আলীম মণ্ডলের ছেলে মো. আসিফ ওরফে রিফাত (১৯), একই গ্রামের মো. এরশাদুল ওরফে এছাদুলের ছেলে মো. জিহাদ হাসান আসলাম (১৯), বেলাল হোসেনের ছেলে জিহাদ ইসলাম (১৯), হালিম মণ্ডলের ছেলে সিয়াম মণ্ডল (১৯), দুলাল সরকারের ছেলে মো. আশরাফুল সরকার (১৯), আবু সামার ছেলে সেলিম খান ওরফে নয়ন ইসলাম (১৯) এবং একই সলঙ্গা থানার বাসুদেবকোল গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে মো. রবিউল হাসান।
 
সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ওসি) মো. জুলহাজ উদ্দীন জানান, ভোরে চন্ডিদাসগাঁতী বাজার এলাকায় চেকপোস্ট ডিউটি চলছিল। ওই সড়ক দিয়ে সংঘবদ্ধ চোরচক্র দুটি অটোরিকশাযোগে পালিয়ে যাচ্ছিল। এ সময় একটি অটোরিকশায় গাদাগাদি করে বসা ওই ৮ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে চোরাই অটোরিকশা ও দুটি পানির মোটর জব্দ করা হয়। তবে অভিযানের বিষয়টি টের পেয়ে অপর অটোরিকশা পালিয়ে যায়। আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।