ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১৭ কোটি আত্মসাৎ: এমজিএইচ গ্রুপের কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
১৭ কোটি আত্মসাৎ: এমজিএইচ গ্রুপের কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট

ঢাকা: ১৭ কোটি ২২ লাখ টাকা অবৈধভাবে সম্পদ অর্জনের অভিযোগ প্রমাণিত হওয়ায় এমজিএইচ গ্রুপের নির্বাহী কর্মকর্তা আনিস আহমেদের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (২৫ মার্চ) রাজধানীর সেগুনবাগিচায় নিজ কার্যালয়ে দুদক সচিব খোরশেদা ইয়াসমিন সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, এমজিএইচ গ্রুপের নির্বাহী কর্মকর্তা আনিস আহমেদের অসাধু উপায়ে অর্জিত জ্ঞাত আয়বহির্ভূত ১৭ কোটি ২২ লাখ টাকার সম্পদ অর্জন ও উল্লিখিত সম্পদ হস্তান্তর, রূপান্তর ও গোপন করার অপরাধ তদন্তে প্রমাণিত হওয়ায় দুর্নীতি দমন কমিশন তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৭(১) ধারায় এবং মানিলন্ডারিং প্রতিরোধ আইন ২০১২ এর ৪(২) ও ৪(৩) ধারায় চার্জশিট দাখিলের সিদ্ধান্ত অনুমোদন করেছে।

তিনি আরও বলেন, অসৎ উদ্দেশ্যে ব্যক্তি স্বার্থে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অসাধু উপায়ে অর্জিত ১৩৬ কোটি ২ লাখ ৭৭ হাজার ৪০০ টাকা জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও নিজ ভোগ দখলে রাখায় এবং উল্লিখিত সম্পদ হন্তান্তর/স্থানান্তর ও রূপান্তর করায় দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৭(১) ধারায় এবং মানিলন্ডারিং প্রতিরোধ আইন ২০১২ এর ৪(২) ও ৪(৩) ধারায় বর্ণিত শাস্তিযোগ্য অপরাধ করায় এই মামলা রুজু করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।